মশালের আলোর তলায় অলিম্পিকের অন্ধকারের গল্প

  • Published by: Robbar Digital
  • Posted on: July 25, 2024 8:59 pm
  • Updated: July 25, 2024 8:59 pm
An article about bengali's Adda culture। Robbar

বাঙালির মরে যাওয়া আড্ডার অবিচুয়ারি

বাঙালি কি আর আড্ডা দেয়?

রঞ্জন বন্দ্যোপাধ্যায়

3rd episode of totakahini by jose barreto। Robbar

মোহনবাগানের ট্রায়ালে সুব্রত আমায় রাখত দ্বিতীয় দলে

সেই সময় মোহনবাগানের সেরা ফুটবলারদের রাখা হত প্রথম দলে। আর যাদের খেলার সুযোগ কম, তাদের রাখা হত দ্বিতীয় দলে।

জোস ব্যারেটো

New age media of india plays different role। Robbar

‘সাংবাদিক’ থেকে ‘সংবাদ’ হয়ে উঠা ভীতিপ্রদ, বলেছিলেন সিদ্দিক কাপ্পান

সবার থেকে বেশি আক্রমণ নেমে এসেছে কাশ্মীরের সাংবাদিকদের ওপর। একাধিক সংবাদপত্রের সম্পাদক, সাংবাদিকদের শুধু জেলবন্দিই করা হয়নি, ইন্টারনেট লকডাউন করে প্রায় উপত্যকাকেই একটা জেলে পরিণত করা হয়েছে, যেখানে কোনও রকম সাংবাদিকতাই করাই একসময় অসম্ভব হয়ে উঠেছিল।

দ্বৈপায়ন বন্দ্যোপাধ্যায়

An article about Binoy Majumder and 'Gayetrike'।Robbar

বিনয় বলেছিলেন, ‘গায়ত্রী’ হোস্টেল সুপারের মেয়ে, কিন্তু সুপারের কোনও কন্যাই ছিল না

১৯৬৪ সালের বিনয় মজুমদারই বাংলা কবিতার স্থায়ী চেয়ারটি পেয়ে গিয়েছেন। পরেকার বিনয়, এই সময়কার ছায়া।

প্রবালকুমার বসু

The shooting preparation with Rituparno Ghosh। Robbar

লাইট, ক‌্যামেরা, ফিকশন, সব জ‌্যান্ত হয়ে ওঠার মুহূর্তে ঋতুদার চিৎকার!

বিধান রায় আর মোরারজি দেশাই ছাড়া আর সকলেই বোধহয় ঋতুপর্ণর ড্রইংরুমে একবার না একবার এসেছেন। লিখছেন অনিন্দ‌্য চট্টোপাধ্যায়।

অনিন্দ্য চট্টোপাধ্যায়

Administrator Rabindranath। Robbar

যে ভূমিকায় দেখা পাওয়া যায় কঠোর রবীন্দ্রনাথের

রবীন্দ্রনাথকে ফাঁকিবাজ বাঙালি তাঁদের ‘আইকন’ হিসেবে তুলে ধরে নিজেদের স্বেচ্ছাচারকে অনেক সময় প্রতিষ্ঠা দিতে চান।

বিশ্বজিৎ রায়