দারিদ্র কি ক্রমশ ইউটিউবের পপুলার কনটেন্টে পরিণত হবে?

  • Published by: Robbar Digital
  • Posted on: October 16, 2024 7:03 pm
  • Updated: October 16, 2024 7:43 pm
a film review of all we imagine as light। Robbar

কখন অন্যকে ‘না’ বলতে হবে, আর কখন নিজেকে ‘হ্যাঁ’ বলতে হবে– এটা জেনে ফেলাই আলোকপ্রাপ্তি

মেয়েদের ঋতুকালীন, প্রাক্-ঋতুবন্ধ বা ঋতুবন্ধ হয়ে যাওয়া শরীরের মনে আলোর রেশটুকু এই ছবি দেখার শেষে রয়ে যায়।

মৌপিয়া মুখোপাধ্যায়

Art in the time of war, resistance art। Robbar

দেশ নেই, পরিচয় নেই: প্রতিরোধ শিল্পের প্রথম যুগ (১৯৫০-১৯৮৭)

‘তুমি যদি জানতে চাও এখানে কোনও ফিলিস্তিনি গ্রাম ছিল কি না, তাহলে তুমি ক্যাকটাস গাছ খুঁজো। ক্যাকটাস সহজে মরে না।’

সাত্তিক শঙ্খ

23rd episode of mejobouthakrun। Robbar

ঠাকুরপো, তোমাকে সারা বাড়ি খুঁজে বেড়াচ্ছি, আর তুমি ছাদে একা অন্ধকারে দাঁড়িয়ে!

জ্যোতি একা দাঁড়িয়ে আছে রাতের অন্ধকারে জোড়াসাঁকোর বাড়ির বিরাট ছাদটার এক কোণে।

রঞ্জন বন্দ্যোপাধ্যায়

khelaidoscope episode 24 by rajarshi gangopadhyay। Robbar

আম্পায়ার সেই নিঃস্ব প্রজাতি যারা ক্রিকেটকে শুধু দিল, পেল না কিছুই

কী এমন চান ময়দানের হালফিলের আম্পায়াররা? একটু সম্মান, একটু মর্যাদা, একটু শ্রদ্ধা ছাড়া?

রাজর্ষি গঙ্গোপাধ্যায়

19th-episode-of-tirther-jhnak-by-kaushik-dutta। Robbar

হুতোমের কথায়, মাহেশের রথের মতোই স্নানযাত্রারও ধূম ছিল সে কলকাতায়

মাহেশের স্নানযাত্রার পুঙ্খানুপুঙ্খ বিবরণ রয়েছে কালীপ্রসন্ন সিংহের ‘হুতুম পেঁচার নকশা’য়।

কৌশিক দত্ত

The relationship between Rabindranath Tagore and Tarasankar Bandopadhyay। Robbar

দূরত্বের বেদনা মিশে ছিল রবীন্দ্রনাথ-তারাশঙ্কর সম্পর্কে

দৃষ্টির সততা ছিল দু’জনের অমোঘ।

আশিস পাঠক