গীতা আর নীতার তফাত আদর্শচ্যুত মানুষ আর আদর্শে বেঁচে থাকা মানুষের তফাত

  • Published by: Robbar Digital
  • Posted on: November 5, 2024 7:23 pm
  • Updated: November 6, 2024 4:35 pm
The Importance of Me Time as a Mother। Robbar

মায়েদের ‘মি-টাইম’ থাকতে নেই?

সযত্নে স্বযত্ন দরকার মায়েদেরও।

রণিতা চট্টোপাধ্যায়

an article on the demand of fake art by samir mandol Robbar

ভারতে আইনসিদ্ধ নকল ছবির বাজার হলে মন্দ হয় না

জাল ছবি তৈরির ডেরাগুলো খুঁজতে গিয়ে বিভিন্ন সময়ের সংবাদমাধ্যম থেকে যা জানা গেল, তাতে ভারতের নকল শিল্পের রাজধানী নাকি কলকাতা এবং পরবর্তীকালে সরে গিয়ে দিল্লি আর মুম্বই!

সমীর মণ্ডল

totakahini episode 10 by jose barreto। Robbar

ইংরেজি শেখাতে বাড়িতে আসতেন এক মোহনবাগান সমর্থক

রবিবার সকালে পার্ক স্ট্রিটের ‘অ্যাসেম্বলি অব গড চার্চ’-এ যাওয়াটা অভ্যাস হয়ে গিয়েছিল আমার।

জোস ব্যারেটো

an article about buddhadeb dasgupta on his death anniversary। Robbar

বুদ্ধদেবদাকে চিনতাম আদ্যন্ত কবিতার জন্য, সিনেমা বানানোর ইচ্ছের কথা জেনেছি অনেক পরে

প্রথম রবিবারই বুদ্ধদেবদার সঙ্গে আমাদের আড্ডাটা জমে গেল! তারপর সেই আড্ডা গড়িয়ে চলল প্রায় প্রতি রবিবারই।

অরণি বসু

Is new era approaching with rahul gandhi in power। Robbar

ভারতীয় রাজনীতিতে ‘রাহুল-যুগ’ কি আর শুধুই অলীক কল্পনা?

ভারতীয় রাজনীতিতে মোদি যুগের অবসান ঘটেছে বলার সময় এখনও আসেনি। মোদির নৈতিক পরাজয়কে রাজনৈতিক পরাজয়ে পর্যবসিত করার লড়াই সবে শুরু বলা যায়।

সুতীর্থ চক্রবর্তী

an-article-on-the-character-of-vrigu-in-the-movie-komal-gandhar। Robbar

‘কোমল গান্ধার’ এক প্রেমের ছবিই, যা ভবিষ্যৎ অর্থনীতির দলিল হয়ে উঠেছিল

৬০ বছর পরের ভবিষ্যৎ অর্থনীতির দলিল হয়েও কোমল গান্ধার অপূর্ব প্রেমের ছবি। একটি ব্যক্তিগত ছবি। ব্যক্তিগত দলিল। ঋত্বিক ঘটকই ভৃগু।

প্রদীপ্ত ভট্টাচার্য