একজন কথা রেখেছিলেন, কিন্তু অনেকেই রাখেননি

  • Published by: Robbar Digital
  • Posted on: April 8, 2024 6:06 pm
  • Updated: April 8, 2024 7:27 pm
Tomay on majhare rakhbo: A short story by Amlankusum Chakraborty। Robbar

তোমায় অনমাঝারে রাখব

পুজোর দ্বিতীয় গল্প।

অম্লানকুসুম চক্রবর্তী

Remembering food movement of Bengal in today's situation। Robbar

একদিকে খাবারের অশ্লীল প্রদর্শনী, অন্যদিকে অসহায় ভুখাপেট

৩১ অগাস্ট ছিল খাদ‌্য আন্দোলন দিবস। আন্দোলনের বিস্মৃতি ও ক্ষুধার বৈষম‌্য নিয়ে লিখছেন দ্বৈপায়ন বন্দ্যোপাধ্যায়।

দ্বৈপায়ন বন্দ্যোপাধ্যায়

28th-episode-of-janata-cinema-hall-by-priyak-mitra। Robbar

দ্রৌপদীর বস্ত্রহরণের দিন জনশূন্য কলকাতায় পকেটমারি

সীতাহরণ বা বস্ত্রহরণের এই শহরজোড়া দর্শকাম কি সুধীর কাকারের সেই 'লাভার্স ইন দ‍্য ডার্ক'-এ উল্লিখিত হলের অন্ধকারে লুকনো দর্শকামের সঙ্গে মিলবে? না কি সিনেমাহল থেকে, বড়পর্দা থেকে দৃশ‍্যের বিচ‍্যুতির সেই শুরু?

প্রিয়ক মিত্র

Book review of Murchito Nupur। Robbar

তোমার কবিতার ঘোরগ্রস্ত খেলার পুতুল নই কেউ আমরা

 সম্ভাবনার বহুরূপতাকে ধরেই এক কাল থেকে অন্য কালের মধ্যে সংযোগের সেতু গড়েন তিনি।

রণিতা চট্টোপাধ্যায়

An short article about Bahurupi Magazine of Bahurupi theatre group। Robbar

শুধু থিয়েটার করা নয়, থিয়েটার নিয়ে কথা বলা ও শোনার পরিসর তৈরি করেছে বহুরূপী পত্রিকা

প্রথম তিনটি সংখ্যায় কোনও সম্পাদক ছিলেন না। বলা উচিত, থাকলেও ছিলেন নেপথ্যে, নামবিহীনভাবে। চতুর্থ সংখ্যা থেকে সম্পাদক হলেন গঙ্গাপদ বসু।

মিলন সিংহ

Nitish Kumar makes vulgar speech। Robbar

নীতীশকে বুঝতে হবে, যৌন ইঙ্গিতপূর্ণ কথা বলে যৌনশিক্ষা দেওয়া যায় না

বিধানসভায় নীতীশ কুমারের দিক্‌ভ্রষ্ট বক্তব্যর ধরন প্রায় পর্নোগ্রাফি গোছের।

সুতীর্থ চক্রবর্তী