সেই সিনেমাই ভালো যে সিনেমায় সম্পাদক অদৃশ্য

  • Published by: Robbar Digital
  • Posted on: September 17, 2024 9:21 pm
  • Updated: September 17, 2024 9:24 pm
2nd episode of UpasanaGriha by Avik Ghosh। Robbar

আমাদের চাওয়ার শেষ নেই, কারণ আমরা অনন্তকে চাই

আমাদের নিয়তিসাধনার দিক জড়তার সহজ অনুসরণের দিকে নয়, অসীমের অভিমুখে।

অভীক ঘোষ

Coloum Brand Bajao: Concept of Branding existed 5000 years ago | Robbar

৫০০০ বছর আগেই ছিল ব্র্যান্ডিংয়ের ধারণা! 

কেমন ছিল ব্র্যান্ডিং-এর আদি হালচাল?

মৃত্যুঞ্জয় চট্টোপাধ্যায়

a book review of oliveer rokto akranto filastin ajker kobita। Robbar

যুদ্ধের সময়ে কবি বলতে ঠিক কী বোঝায়

‘প্রতিরোধ কবিতা’র সংকলন ‘অলিভের রক্ত’ যতটা ইতিহাসের দলিল, ততটাই শিল্পেও দায়বদ্ধ। বাজারি কবির অর্ডারি কবিতা নয় বলেই হয়তো। রক্ত দিয়ে লেখায় ভণ্ডামি সম্ভব না। সবচেয়ে বড় কথা, এখানে কবিতাই বড়, কবি অহেতুক।

কিশোর ঘোষ

An article about Rabanchaya। Robbar

রামায়ণের আঁচলে আলোর সঙ্গে চলে অন্ধকারের নিরন্তর সংলাপ

পর্দায় যেখানে আলোর জীবনে হাজার চরিত্রের ভিড়, সেখানে অন্ধকারকে একটা ছায়াও সঙ্গ দেয় না। সেজন্যেই বোধহয় রামায়ণে রাবণছায়া বেশি মরমী।

পৃথু হালদার

an exclusive interview of monalisa maity by ranita Chattopadhyay। Robbar

মতামত দেওয়ার বয়স হয়নি, একথা বলে স্কুলপড়ুয়াদের সরিয়ে রাখা যায় না

করোনা আমাদের নতুন করে বুঝিয়ে দিয়েছিল, স্কুল কতখানি গুরুত্বপূর্ণ। স্কুল মানে তো শুধু দেওয়াল, শুধু চক, ব্ল্যাকবোর্ড নয়। সেখানে একটা জীবন্ত আদানপ্রদান ঘটছে।

রণিতা চট্টোপাধ্যায়

The taboo about prostitutions and kolkata। Robbar

খোকাবাবু, ম্যাডাম স্যুইটে আছেন, এক ঘণ্টায় ৪০০ দেবেন বলছেন

‘বেশ্যাবৃত্তি’ কথাটায় ‘বৃত্তি’ শব্দের গুরুত্ব বুঝি এক বিকেলে, গ্র্যান্ড হোটেলের মেইন গেট থেকে একটু এগিয়েই।

অনুব্রত চক্রবর্তী