শিল্পে চমক থাকবে মাংসে চিনি দেওয়ার মতো, বলতেন সৌম্যেন্দু রায়

  • Published by: Robbar Digital
  • Posted on: September 29, 2023 12:18 pm
  • Updated: September 29, 2023 3:36 pm
An interview of Arijit Biswas Part 2। Robbar

‘অন্ধাধুন’-এ বুদ্ধির প্যাঁচ আছে, গভীরতা নেই

‘অন্ধাধুন-২’ অনেকেই চেয়েছিল, আমি বা শ্রীরাম– চাইনি।

উদয়ন ঘোষচৌধুরি

Advertising and Medical facilities। Robbar

চিকিৎসকরা পরিষেবা বিক্রির জন্য বিজ্ঞাপন করতে পারবেন না কেন?

গণমাধ্যমে চিকিৎসা-সংক্রান্ত বিজ্ঞাপন প্রচার করার আগে স্থানীয় ‘চিকিৎসক সংগঠন’ থেকে আইনের নিয়মকানুনগুলি জেনে নিতে হবে।

পূর্ণেন্দুবিকাশ সরকার

an article about bohurupi and their struggle by satrajit goswami। Robbar

শুধুই ক্ষুধার জন্য

মানুষের খড়কুটো আঁকড়ে বেঁচে থাকার অন্যতম পন্থাই বোধহয় বহুরূপী-বৃত্তি।

সত্রাজিৎ গোস্বামী

An interview of Rikshaw artist of Dhaka, Mohammad Hanif Pappu। Robbar

সিনেমার ব্যানার আঁকতাম তখন, ধীরে ধীরে দেখলাম রঙিন হয়ে উঠছে ঢাকার রিকশা

স্বাধীনতার পর পর রিকশার পর্দা গেল গা। রিকশা রঙিন হইতে শুরু করল। আমিও সিনেমা ব্যানার বাদে রিকশার কিছু কিছু কাজ করা শুরু করলাম। জানাচ্ছেন শিল্পী মোহম্মদ হানিফ পাপ্পু। সাক্ষাৎকার নিয়েছেন কামরুল হাসান মিথুন।

কামরুল হাসান মিথুন

Goutam Ghosh in Framekahini Episode 5 by Sanjeet Chowdhury। Robbar

আলো ক্রমে আসিতেছে ও আমার ছবি তোলার শুরু

‘অন্তর্জলী যাত্রা’র শুটিং দিয়ে শুরু হয়েছিল আমার ছবি তোলা।

সঞ্জীত চৌধুরী

14th episode of kolikatha by Kaustabhmani sengupta। Robbar

স্বাধীনতা পরবর্তী বাংলা সিনেমায় চাকরির ইন্টারভিউয়ের দৃশ্য সেই সময়ের আয়না

মধ্যবিত্ত বাঙালি জীবনে ব্রিটিশ উপনিবেশবাদের সুদূরপ্রসারী বেশ কিছু প্রভাবের মধ্যে বোধহয় অন্যতম বাঁধা মাস-মাইনের দশটা-পাঁচটার ‘চাকরি’র ভাবনা।

কৌস্তুভ মণি সেনগুপ্ত