মধুসূদন কখনও ফিরতে পারেননি, না ফেরাই তাঁর স্বলিখিত পথ

  • Published by: Robbar Digital
  • Posted on: January 25, 2024 2:49 pm
  • Updated: January 25, 2024 6:18 pm
In depth analysis of Film Barbie | Robbar

দু’ঘণ্টার বার্বি পুতুলের বিজ্ঞাপন

‘বার্বি’ কি পুরুষবিরোধী?

বিদিশা চট্টোপাধ্যায়

An article about Steve Smith। Robbar

ক্রিকেটীয় সম্ভাবনায় বিশ্বাসী এক অতিমানবের বিদায়

বিদায় স্মিভ স্মিথ। আপনি চ্যাম্পিয়ন থেকে গেলেন আত্মবিশ্বাসে। লেগস্পিনার হিসেবে ক্রিকেটীয় দুনিয়ায় এসে বিশ্বের অন্যতম সেরা ব্যাটারদের তালিকায় আপনার নাম থেকে গেল। একজন লেগস্পিনার থেকে অসামান্য এক ব্যাটার হয়ে ওঠাও একটা অপূর্ব লেগস্পিনর সঙ্গে তুলনীয়, যা আপনি জীবনের সঙ্গে করলেন। 

অর্পণ গুপ্ত

Lessons on branding from a beggar! Robbar

ধর্মতলার সেই ভিক্ষুক যে বিজ্ঞাপনের কড়া স্ট্রাটেজিস্ট

খঞ্জ ভিক্ষুকের আয় মাসে ৩০০০০ টাকা!

মৃত্যুঞ্জয় চট্টোপাধ্যায়

Derby and sensation of bengal। Robbar

এ বাংলায় ডার্বিই পলাশির মাঠ

মোহনবাগান জিতলে বাজারে ওঠে চিংড়ি, ইস্টবেঙ্গল জিতলে ইলিশ। লিখছেন রাজর্ষি গঙ্গোপাধ্যায়

রাজর্ষি গঙ্গোপাধ্যায়

Coloum Chatimtala: Annecdotes on Rabindranath Tagore in life and literature | Robbar

‘ডাকঘর’-এর অমলের মতো শেষশয্যা রবীন্দ্রনাথের কাঙ্ক্ষিত, কিন্তু পাননি 

'ডাকঘর' নাটকের সঙ্গে রবীন্দ্রজীবনের কি আদৌ সাদৃশ্য ছিল?

বিশ্বজিৎ রায়

Ri-union episode 25 by Anindya Chatterjee। Robbar

মেঘে ডুবে গেল শুটিং ইউনিট, শুরু হল গোধূলি সন্ধির গীতিনাট্য

খুব সুন্দর কিছুও রোজ দেখতে একঘেয়ে লাগে। মনে হয়, ধুর, আর কতবার আসব এই জায়গায়?

অনিন্দ্য চট্টোপাধ্যায়