লা মাসিয়ার গুরুত্ব বোঝাচ্ছে ‘বিস্ময়’ ইয়ামালের উত্থান

  • Published by: Robbar Digital
  • Posted on: July 13, 2024 7:12 pm
  • Updated: July 13, 2024 9:58 pm
an exclusive interview of prasenjit chatterjee & rituparna sengupta by shampali moulik। Robbar

আমরা যখন মুখোমুখি দাঁড়াই, তখন সব কিছু ভুলে যাই

জুটি কখনও নিজেরা বানানো যায় না। জুটি তখনই তৈরি হবে যখন দর্শক তাদের বারবার স্ক্রিনে ফিরে আসা দেখতে চাইবে।

শম্পালী মৌলিক

An article about SriSriRamakrishna Kathamrita। Robbar

মৃত্যুর আগের রাতেও ‘শ্রীশ্রীরামকৃষ্ণ কথামৃত’র প্রুফ দেখেছিলেন শ্রীম

শ্রীরামকৃষ্ণও কী জানতেন না মাস্টারমশাই কী করতে চলেছেন ভবিষ্যতে? নইলে স্বামী শিবানন্দকে কেন তিনি নোট নেওয়া থেকে বিরত করে বলবেন– ও কাজের জন্য অন্য লোক ঠিক করা আছে।

শ্রীকুমার চট্টোপাধ্যায়

An article about Tagore And Music Therapy। Robbar

ব্যথা উপশমে যে ঠাকুর অনন্তকাল বাঙালির পাশে

বাঙালির ব্যথানিরাময়কারী চিরকালের সেই রবীন্দ্রনাথ।

পূর্ণেন্দুবিকাশ সরকার

The fourth episode of shilalipi by shilajit। Robbar

বিদ্যাসাগরের কথাটা কেমন যেন ঘেঁটে গেছিল সেদিন

র‌্যাট-পয়জন আর ওপিয়ম মেশানো সেই বিষ রাংতার ওপর পুড়তে থাকে। লিখছেন শিলাজিৎ

শিলাজিৎ

Trinoyon o trinoyon episode 1। Robbar

ছোট থেকেই মাটি আমার আঙুলের কথা শুনত

নকশাল আমলে মিঠুন চক্রবর্তী লুকিয়েছিলেন আমাদের কুমোরটুলির সাত বাই আট ঘরের ছোট ট্রাঙ্কে।

সনাতন দিন্দা

dwitiyo-boi-2nd-book-of-rana-roychowdhury। Robbar

‘শরীরে সন্দীপন নেই’ হল আমার তারুণ্যের অপমান ও ব্যথার সৌন্দর্য-দাগ

শরীরে সন্দীপন নেই-এর পরে আমি আরও অনেক কবিতা লিখেছি, কিন্তু তা ওই, ‘ভালোবেসে সখী সুখও নাহি’র মতো অতৃপ্ত, দীপ্তিহীন– কখনও তা একাকিত্বের আলো হয়ে জ্বলছে, নিভেও যাচ্ছে আমার ভিতর।

রাণা রায়চৌধুরী