সেন্ট পল ক্যাথিড্রালকে ব্যাকগ্রাউন্ডে রেখে সারা দুপুর সাপ্তাহিকীর শুটিং হয়েছিল!

  • Published by: Robbar Digital
  • Posted on: November 19, 2024 9:42 pm
  • Updated: November 21, 2024 7:44 pm
An article about Rahul Dravid by Arpan Gupta। Robbar

আকাশের লড়াইতে দ্রাবিড় কেবলই মাটির প্রতিনিধি

মাঝে মধ্যে ঘুড়ির সুতো ছেড়ে কেবল লাটাইয়ের টানেই ব্যালেন্স করে ওড়ানো হয় ঘুড়িখানা। রাহুল দ্রাবিড়ও সে ছেড়ে খেলার লোক।

অর্পণ গুপ্ত

An article about Rasoolan Bai। Robbar

রসুলন বাইকে নিভৃতে শোনার দায় থেকে যায় কান দু’টির

রসুলন বাইয়ের মৃত্যুর ৫০ বছর উপলক্ষে বিশেষ নিবন্ধ।

বৃন্দা দাশগুপ্ত

1st episode of bhasya shabder tarjani by avik majumder। Robbar

কত কম বলতে হবে, মুখের কথায়, সভায়, কবিতায় কিংবা ক্রোধে– সে এক সম্পাদনারই ভাষ্য

শঙ্খ ঘোষের মতো মানুষের ক্ষেত্রে সম্পাদনার চিহ্ন দৈনন্দিনে তথা অভিব্যক্তির বিবিধ বিভঙ্গে নিরবচ্ছিন্নভাবে ক্রিয়াশীল।

অভীক মজুমদার

An article about Harvest festival of india and abroad। Robbar

বাংলায় ধান ওঠে দু’বার, তবে নবান্ন শুধু একবার কেন?

অন্নই তো প্রাণ, অন্নই যে মা ধরিত্রীর আশীর্বাদ, তাই তাকে বরণ করে ঘুরে তুলতে হবে বইকি। আজ, ২৭ নভেম্বর, নবান্নের দিন।

কৌশিক দত্ত

Dialogues of mother in cinemas by Udayan Ghoshchowdhury। Robbar

মাতৃভাষা, মানে মায়ের বুলি, মানে মায়ের ডায়লগ

অলিখিত সাংবিধানিক অধিকারে, যেহেতু আমরা সিনেমা বুঝে ফেলি হামার আগেই, অতএব অথ সিনে-মায়ের কিছু বুলি।

উদয়ন ঘোষচৌধুরি

an article on swami vivekanandas kali philosophy। Robbar

হাজার ভিন্নতা সত্ত্বেও শ্রীরামকৃষ্ণ ও বিবেকানন্দের কালী-দর্শন মিলেমিশে যায়

মঙ্গলময়ী, অভয়দাত্রী মায়ের যে রূপটি বারবার উঠে আসে শ্রীরামকৃষ্ণের কথায় বা গানে, স্বামী বিবেকানন্দ সেই একই মাতৃশক্তিকে অনুভব করেছিলেন ভিন্নভাবে– প্রলয়ের সাজে।

শুভংকর ঘোষ রায় চৌধুরী