লেখকদের বেঁচে থাকার জন্য অনেক কিছুই লিখতে হয়, প্রফুল্ল রায়কে বলেছিলেন প্রেমেন্দ্র মিত্র

  • Published by: Robbar Digital
  • Posted on: September 14, 2024 8:43 pm
  • Updated: September 14, 2024 11:57 pm
an exclusive interview of sonam wangchuck on ladakh crisis। Robbar

বন্দুকের ভাষায় নয়, শান্তির পথেই লাদাখের অধিকার আদায় করব

দিল্লি নয়, লাদাখ পরিচালনা করুক স্থানীয়রাই।

সোমনাথ রায়

Elephant Attacked With Flaming Iron Stick। Robbar

সম্মিলিত হত্যাকাণ্ড ও বনজ জীবকুল

আতঙ্কে প্রাণপণ ছুটে বেরোনোর চেষ্টা করছে জল্লাদপুরীর বাইরে, সেই সময়ে একটা কচি গলা শুধু শোনা যাচ্ছিল পাশ থেকে– “বাবা, ওর কষ্ট হচ্ছে তো বাবা! ওকে ছেড়ে দাও, ও তো মরে যাবে, বাবা-আ-আ!”

অরুন্ধতী দাশ

An article about Rabanchaya। Robbar

রামায়ণের আঁচলে আলোর সঙ্গে চলে অন্ধকারের নিরন্তর সংলাপ

পর্দায় যেখানে আলোর জীবনে হাজার চরিত্রের ভিড়, সেখানে অন্ধকারকে একটা ছায়াও সঙ্গ দেয় না। সেজন্যেই বোধহয় রামায়ণে রাবণছায়া বেশি মরমী।

পৃথু হালদার

kolikatha-episode-26-by-kaustubh-mani-sengupta। Robbar

কোনটা কলকাতা, কোনটা নয়!

শুধু শহরের দিকেই প্রশাসনের নজর থাকবে, শহরতলিতে নয়– এই মনোভাব যে কোনও শহরের বিকাশের অন্তরায়।

কৌস্তুভ মণি সেনগুপ্ত

7th epiode of Janata CinemaHall by Priyak Mitra। Robbar

পাড়ার রবিদা কেঁদেছিল ‘কাটি পতঙ্গ’ আর ‘দিওয়ার’ দেখে, সাক্ষী ছিল পাড়ার মেয়েরা

১৯৭০ সালে ‘প্রতিদ্বন্দ্বী’ এবং পরের বছর ‘ইন্টারভিউ’, ‘কলকাতা ৭১’-এ রাখঢাকহীন, সপাট হয়ে উঠেছে ক্ষয়ে যেতে যেতে রুখে দাঁড়ানো যৌবন।

প্রিয়ক মিত্র

An article about the Nobel sketch artist Niklas Elmehed। Robbar

যে ছায়ার রং সোনালি

যেহেতু নিকলাস এলমেহেদ-কে প্রাপকদের ছবি আঁকতে হয়, তাই বাকি বিশ্বের মানুষদের থেকে বেশ খানিকটা আগেই তিনি বিজয়ীদের নাম জানতে পারেন।

রণদীপ নস্কর