খুনিকে কেন এত ভালোবাসলাম আমরা?

  • Published by: Robbar Digital
  • Posted on: January 8, 2025 4:55 pm
  • Updated: January 8, 2025 4:56 pm
9th episode of Natua by Debsankar Halder। Robbar

একটি মৃতদেহকে আশ্রয় করে ভেসে যাওয়ার নামই অভিনয়

অভিনয়ের কাছে পৌঁছনোর ক্ষেত্রে আলোর পথযাত্রী যেমন হতে হয়, তেমনই অন্ধকারকেও হাতড়ে হাতড়ে দেখতে হয়।

দেবশঙ্কর হালদার

42 episode of Ri-union by Anindya Chatterjee। Robbar

‘অসুখ’-এ গৌরী ঘোষের চরিত্রে গলা দিয়েছিল ঋতুদা নিজে

ঋতুদার ছবিতে ডাবিং এক গুরুত্বপূর্ণ চরিত্র। যা কাল্পনিক বলে কখনও চালাতে চেয়েছে হয়তো পরিচালক।

অনিন্দ্য চট্টোপাধ্যায়

An article about Kabita Singha। Robbar

নারীর রূপকে কবিতা সিংহ নারীর মননশীল অস্তিত্বের শত্রু বলে মনে করতেন

একাকিত্ব ও অন্ধকার– এই দুই প্রিয় ছিল কবিতা সিংহের। যে চেতনাদীপ্ত, বোধদীপ্ত অনুভূতির তিনি অধিকারিণী ছিলেন, তা শুধু একাকিত্বকেই বরণ করে নেয়। তাঁর সমস্ত কবিতার ভেতরে ভেতরে বয়ে যাচ্ছে সচেতন নারীর একাকিত্ব।

ভাস্বতী রায়চৌধুরী

khelaidoscope-episode-29-by-rajarshi-gangopadhyay। Robbar

ধারালো ‘কাটার’-এর জন্য সমরের নাম হয়ে গিয়েছিল ‘চাকু’

সমর চক্রবর্তীকে মোহনবাগানে সই করাতে তাঁর গ্রামের বাড়ি গিয়েছিলেন স্বয়ং চুনী গোস্বামী!

রাজর্ষি গঙ্গোপাধ্যায়

4th episode of totakahini। Robbar

আর একটু হলেই সই করে ফেলছিলাম ইস্টবেঙ্গলে!

সেদিন রাতে আমাকে তুলে নিয়ে নিজেদের ডেরায় নিয়ে যাওয়ার জন্য এসেছিল ইস্টবেঙ্গল কর্তা বাবু চক্রবর্তী!

জোস ব্যারেটো

An article about pronoun that consider third gender। Robbar

নামে নয়, সর্বনামে যায় আসে

কেন সেই ভাষা আমরা গড়ে তুলতে পারব না, যেখানে সবার জায়গা হবে?

ভাস্কর মজুমদার