যেসব জীবন জড়িয়ে রয়েছে মহুয়া গাছের ফুলে-বাকলে

  • Published by: Robbar Digital
  • Posted on: April 16, 2024 8:28 pm
  • Updated: April 16, 2024 8:28 pm
an article on the future of bangalir adda। Robbar

আড্ডা কি আর বেঁচে থাকার রসদ নয়?

কর্মব্যস্ত জীবন, ফেসবুক, সোশাল সাইটের চক্করে আড্ডা তার গুরুত্ব, চরিত্র– দুটোই হারিয়েছে।

অমিতাভ চট্টোপাধ্যায়

Rabindranath: His pain, sorrow and agonies

ছোট-বড় দুঃখ ও অপমান কীভাবে সামলাতেন রবীন্দ্রনাথ?

কখনও ব্যক্তি-মানুষের প্রতি সহিংস আচরণ করছেন না রবীন্দ্রনাথ।

বিশ্বজিৎ রায়

Palti episode 9। Robbar

মানুষ হয়ে জন্মেছি, ব্যাং কী করে জন্মায়, তা জেনে কী হবে?

পুরনো কলকাতার ছাপোষা উচ্চারণে অচিরেই থিয়েটার রোড হয়ে যায় সেক্সপিয়ার সরণি।

অনুব্রত চক্রবর্তী

trinayan o trinayan episode 14 by sanatan dinda। Robbar

মানচিত্র মোছার ইরেজার শিল্পীর কাছে আছে

এই ভারতে ফুরিয়ে যায় না একজন শিল্পীর দেশ। শিল্পী দেশহীন।

সনাতন দিন্দা

A book review of Gautam Basu Mallik's 'Kolkatar Natyamancha'। Robbar

কলকাতার ২০০ বছরের থিয়েটারের পথঘাট যেভাবে হাঁটবেন

এক মলাটের ভিতরে অসংখ্য হারিয়ে যাওয়া নাটকের অভিনয়পত্রী ও থিয়েটারের ছবির সংকলন প্রাপ্তির আস্বাদ কীভাবে অস্বীকার করা যায়?

অর্পণ দাস

An exclusive interview of Manoj Mitra। Robbar

দেশ হারানো এক মানুষ হিসেবে নাটককে বেছে নিয়েছিলাম বেঁচে থাকার জন্য

যতবার মঞ্চে উঠেছি, ততবার দর্শকের প্রতিক্রিয়ার জন্য ছটফট করেছি।

তিতাস রায় বর্মন