নরসিংহরূপই আলাদা করেছে কৃষ্ণনগর ও চন্দননগরের জগদ্ধাত্রীকে

  • Published by: Robbar Digital
  • Posted on: November 9, 2024 8:33 pm
  • Updated: November 9, 2024 8:33 pm
Interview of bohurupi Dhaneswar Bairagya। Robbar

একবার বহুরূপী সেজে ফেললে খিদে-জলতেষ্টা পায় না

দোলের দিন, বহুরূপীর সঙ্গে কথাবার্তা।

সম্বিত বসু

chobithakur-episode-22-by-sushobhan-adhikary। Robbar

চিত্রকলার বোধ যত গাঢ়তর হচ্ছে, ততই রবীন্দ্রনাথ চোখের দেখার ওপরে ভরসা করছেন

প্রশ্ন উঠছে, কী সেই দৃষ্টি? কেমন সে দেখা, যা তাঁকে নেশা ধরিয়ে দেয়?

সুশোভন অধিকারী

an article about bijon bhattacharya on his death anniversary। Robbar

নবান্ন নাটকে মন্বন্তরের মঞ্চায়ন শুধু নয়, ‘মাসিমা মালপো খামু’ও বিজন ভট্টাচার্যেরই কলম নিঃসৃত

দলীয় রাজনীতি সবসময় আনুগত্য দাবি করে, আর বিজন ভট্টাচার্য ছিলেন স্বাধীন মানুষ।

সঞ্জয় মুখোপাধ্যায়

An article about mehdi hassan on his death anniversary by rudranjan mukhopadhyay। Robbar

যাঁর কণ্ঠস্বর বয়ে নিয়ে আসে এক আস্ত মহাফেজখানা

খ্যাতির শীর্ষে পৌঁছে ভরা প্রেক্ষাগৃহে যখন তিনি গেয়েছিলেন রাজস্থানের লোকসংগীত, ‘কেসরিয়া বালম’, তখন পশ্চিম অঙ্গের যাবতীয় তান-কর্তব নিয়ে লাহৌরের সকল রাস্তাঘাট যেন যোধপুরে গিয়ে মিশেছিল।

রুদ্রাঞ্জন মুখোপাধ্যায়

Palti episode 11। Robbar

ডোমেরা জানে, আগুনের তর সয় না

‘ডোম’ শব্দটি ভয়ের সঞ্চার করত মননে। কারণ ডোমের সঙ্গে মৃতরা জড়িত। কিছুটা ঘৃণাও থাকত কি? না কি হাইজিন চিন্তা?

অনুব্রত চক্রবর্তী

Nitish Kumar makes vulgar speech। Robbar

নীতীশকে বুঝতে হবে, যৌন ইঙ্গিতপূর্ণ কথা বলে যৌনশিক্ষা দেওয়া যায় না

বিধানসভায় নীতীশ কুমারের দিক্‌ভ্রষ্ট বক্তব্যর ধরন প্রায় পর্নোগ্রাফি গোছের।

সুতীর্থ চক্রবর্তী