এস্তাদিও চিলে আর চল্লিশটা বুলেটের ক্ষত

  • Published by: Robbar Digital
  • Posted on: February 24, 2024 7:36 pm
  • Updated: February 25, 2024 6:34 pm
An art form, which is not allowed to paint। Robbar

যে পটচিত্র আঁকতে শিল্পীরাই রাজি নন

রাজপরিবারের থেকে একাধিকবার অনুরোধ আসলেও মহামারী পট আঁকতে রাজি হননি শিল্পী। কেন? লিখছেন প্রসূন বিশ্বাস

প্রসূন বিশ্বাস

review of chowrangee magazine on nirmalkumr by biswadip dey। Robbar

সাদা-কালো নির্মল বাঙালিয়ানা

যে সময় হারিয়ে গিয়েছে, তাকে দু’হাতে ধরা যাচ্ছে, এর চেয়ে চমৎকার অনুভূতি আর কী হতে পারে?

বিশ্বদীপ দে

Naglaxmi witnessed her child's success from a close distance। Robbar

মেরে পাস মা হ্যায়

মায়ের উপস্থিতি, ছেলের দুরন্ত চাল। স্নেহের পার্টনারশিপ দেখছে দাবা বিশ্ব চ‌্যাম্পিয়ানশিপ। লিখছেন সম্বিত বসু

সম্বিত বসু

A book review of Hnasuli, Tarashankar's 125th Birthday tribute। Robbar

হাঁসুলিতে ফিরলেন তারাশঙ্কর

তারাশঙ্করের জীবনচর্চার খানিকটা অবলোকন করবেন পাঠকরা। লিখলেন অভিমন‌্যু মাহাত

অভিমন্যু মাহাতো

7th epiode of Janata CinemaHall by Priyak Mitra। Robbar

পাড়ার রবিদা কেঁদেছিল ‘কাটি পতঙ্গ’ আর ‘দিওয়ার’ দেখে, সাক্ষী ছিল পাড়ার মেয়েরা

১৯৭০ সালে ‘প্রতিদ্বন্দ্বী’ এবং পরের বছর ‘ইন্টারভিউ’, ‘কলকাতা ৭১’-এ রাখঢাকহীন, সপাট হয়ে উঠেছে ক্ষয়ে যেতে যেতে রুখে দাঁড়ানো যৌবন।

প্রিয়ক মিত্র

Trinayan o trinayan episode 16 by Sanatan Dinda। Robbar

এআই কী করছে, তা শিল্পীদের দুশ্চিন্তার বিষয় হতে পারে না

আমার ছবিতে ঘুরে-ফিরে কাঠিন্যময় মুখ আসে।

সনাতন দিন্দা