রমণী সাজে শ্রীরামকৃষ্ণের ছিল আবাল্য অনায়াস পটুত্ব

  • Published by: Robbar Digital
  • Posted on: March 11, 2024 9:15 pm
  • Updated: March 11, 2024 9:22 pm
21th episode of khelaidoscope by rajarshi gangopadhyay। Robbar

বল পিছু স্কোরবোর্ডে যারা সংখ্যা বদলায়, কিন্তু তাদের জীবন বদলায় না

ভালোবাসার শ্রেষ্ঠ স্মৃতিসৌধ নির্মাণের পরেও শাহজাহানকে বন্দিদশা সহ্য করতে হয়েছিল। সংখ্যার শাহজাহানরাও বা বিচার পাবেন কেন?

রাজর্ষি গঙ্গোপাধ্যায়

an article on future of children's literature by pinaki majumdar। Robbar

শিশু সাহিত্যে কমছে শিশুদের ভিড়, প্রকাশকরা ঝুঁকছে বড়দের বইয়ে

কেন ছোটদের জন্য আলাদা করে লেখক উঠে আসছে না বাংলা সাহিত্যে?

পিনাকী মজুমদার

Vahana Of Durga and her family। Robbar

দেবদেবীদের মর্ত্যে আসার জন্য একগুচ্ছ অ্যাপ-ক্যাপ নেই, ফলে বাহনই সম্বল

মা দুর্গা আসছেন সপরিবার। সবাহন-ও তো আসছেন। সেই বাহনদের আবাহন কারেক্ট আছে তো?

সুপ্রিয় মিত্র

An article about Titas ekti nodir nam cinema's background music by debojyoti mishra। Robbar

তিতাস শুকোয়, কান্না শুকোয় না, সুরও না

তিতাস কি ভালোবাসার নাম নয়? তিতাস কি সারল্যের নাম নয়? জীবনের বাঁকের নাম কি তিতাস? প্রতিবাদের নাম কি তিতাস?

দেবজ্যোতি মিশ্র

mukh-o-mondal-episode-8-on-soumitra Chattopadhyay-by-samir-mondal। Robbar

সৌমিত্রদার হাতে কাজ নেই, তাই পরিকল্পনাহীন পাড়া বেড়ানো হল আমাদের

সৌমিত্র চট্টোপাধ্যায় ছবি আঁকতেন ডায়েরির পাতায়। উনি নিয়মিত ডায়েরি লিখতেন এবং তাতেই ছবিও আঁকতেন। মূলত জলরং ব্যবহার করতেন আর পেন অ্যান্ড ইঙ্ক।

সমীর মণ্ডল

19th episode of Naba Jataka। Robbar

ছদ্মবেশে প্রজার সুখ দেখতে বেরিয়ে লজ্জিত হয়ে পড়লেন রাজা

রাজধানীতে ফেরার পথে তাঁরা দেখলেন, এক গাভি পাগলের মতো দৌড়চ্ছে আর কী এক আক্রোশে যাকে সামনে পাচ্ছে গুঁতোতে যাচ্ছে!

দেবাঞ্জন সেনগুপ্ত