আক্ষেপের ভুবন জয়ে দ্রাবিড়ীয় পথই পাথেয় গম্ভীরের

  • Published by: Robbar Digital
  • Posted on: July 10, 2024 6:32 pm
  • Updated: July 10, 2024 6:32 pm
a memoir about kolkata trams by jayanta sengupta। Robbar

ট্রামে হারানো ছাতা, ট্রামই ফিরিয়ে দিয়েছিল

ট্রাম চলে যাবে, কিন্তু তার আবছায়া অবয়বের অভ্যন্তরে ঘাপটি মেরে থেকে যাবে আমাদের দৈনন্দিন সংগ্রামের ইতিহাস, আর প্রেমের ইতিহাসও, আমাদের ক্লিন্নতার ইতিহাস, আবার আমাদের আশার ইতিহাসও।

জয়ন্ত সেনগুপ্ত

Perspective changed about the mental patient ।Robbar

পাগলি তোমার সঙ্গে

পাগলদের থেকে নিরাপদ দূরত্বে, কিন্তু পাগলির প্রতি দৃষ্টি তীক্ষ্ণ। লিখছেন অনুব্রত চক্রবর্তী।

অনুব্রত চক্রবর্তী

26th-episode-of-janata-cinema-hall-by-priyak-mitra।Robbar

‘হাওয়া হাওয়াই’য়ের আপত্তি জোটেনি কিন্তু ‘উরি উরি বাবা’ নাকি অপসংস্কৃতি

বঙ্গীয় চলচ্চিত্র-মানসে যে ছবি রীতিমতো ‘কালচারাল শক’-এর কারণ হয়ে উঠল, সেই ‘বেদের মেয়ে জোসনা’ (অন্তর্ঘাত শুরু হয়েছিল বানান থেকেই)– তাও কিন্তু দিনের শেষে বাংলাদেশের মাল‌।

প্রিয়ক মিত্র

21st episode of Bhajarduyari। Robbar

যে ভারতীয় খাবারের রেসিপি জোগাড় করতে না পারায় প্রাণ দিয়েছিলেন সাহেব

চাটের সম্মান লুকিয়ে নিষিদ্ধ আনন্দে।

পিনাকী ভট্টাচার্য

book review of matritto mondo valo mayer galpo। Robbar

মা শব্দের দৈবী মহিমাকে আঘাত করে এই বই

যেকোনও মানুষের মতোই মাকেও কোনও বাইনারিতে বেঁধে ফেলা সমস্যার।

রণিতা চট্টোপাধ্যায়

35th-episode-of-janata-cinema-hall-by-priyak-mitra। Robbar

অ্যাংরি ইয়ংম্যান থেকে বিলেতফেরত মাচো নায়ক, বদলাচ্ছিল নব্বইয়ের হিরোরা

নব্বই জুড়ে পণ্যর বিজ্ঞাপন যেমন খুড়োর কল ঝোলাচ্ছিল উপভোক্তার সামনে, তেমন স্বপ্নের নায়কও দর্শকদের থেকে দূরে চলে যাচ্ছিল একটু একটু করে।

প্রিয়ক মিত্র