লেখার টেবিল ভয় দেখিয়েছিল টি এস এলিয়টকে

  • Published by: Robbar Digital
  • Posted on: August 27, 2024 3:43 pm
  • Updated: August 27, 2024 4:28 pm
A short memoire of Bookfair by Minati Chattopadhyay। Robbar

স্টলের ভেতরে মহীনের ক্যাসেট বিক্রি হচ্ছে আর স্টলের বাইরে ময়দানের মাটিতে গোল হয়ে বসে চলছে গান

প্রায় লক্ষাধিক বই আগুনের গ্রাসে পুড়ে শেষ। তার সঙ্গে শেষ ‘এ মুখার্জী’র স্টলে রাখা 'ঝরা সময়ের গান'-এর বুকলেট এবং ক্যাসেট।

মিনতি চট্টোপাধ্যায়

An exclusive interview of Rajaditya Banerjee on Waterwala। Robbar

জলই জীবন, কিন্তু যে ভিস্তিরা জল দিতেন তাঁদের খবর আমরা রাখিনি

সম্বিত বসু

10th-episode-of-care-of-doordarshan-by-chaitali-dasgupta। Robbar

সাদা-কালো থেকে রঙিন হয়ে উঠল দূরদর্শন

শাশ্বতী বলল, ‘তোর কথা ভাবছি, এবার তুই কী করবি, কখনও তো ম্যাচিং ব্লাউজ দিয়ে শাড়ি পরিস না। যে কোনও শাড়ির সঙ্গে তোর ইচ্ছেমতো ব্লাউজ পরে নিস, সাদা-কালোয় অসুবিধে ছিল না, এবার তো রঙে বোঝা যাবে!’

চৈতালি দাশগুপ্ত

An article about Kabita Singha। Robbar

নারীর রূপকে কবিতা সিংহ নারীর মননশীল অস্তিত্বের শত্রু বলে মনে করতেন

একাকিত্ব ও অন্ধকার– এই দুই প্রিয় ছিল কবিতা সিংহের। যে চেতনাদীপ্ত, বোধদীপ্ত অনুভূতির তিনি অধিকারিণী ছিলেন, তা শুধু একাকিত্বকেই বরণ করে নেয়। তাঁর সমস্ত কবিতার ভেতরে ভেতরে বয়ে যাচ্ছে সচেতন নারীর একাকিত্ব।

ভাস্বতী রায়চৌধুরী

Trinayan O Trinayan episode 9 By Sanatan Dinda। Robbar

এদেশে শিল্প সেক্যুলার হবে না

ধর্মকে ছাপিয়ে কীভাবে শিল্পটা করব?

সনাতন দিন্দা

mejobouthakrun episode 29 by ranjan bandyopadhyay। Robbar

দুর্গার মুখ আর এস্থারের মুখ প্রায় হুবহু এক

অভিনেত্রী এস্থারকে দেখতে প্রায় প্রতিদিন থিয়েটারে যান জোড়াসাঁকোর প্রিন্স।

রঞ্জন বন্দ্যোপাধ্যায়