রবীন্দ্রনাথের আঁকা প্রথম প্রচ্ছদ

  • Published by: Robbar Digital
  • Posted on: October 16, 2024 9:09 pm
  • Updated: October 22, 2024 8:33 pm
Sohini Dasgupta pays tribute to Soumendu Roy। Robbar

‘কেন তোমাদের তো মিট্‌রা আছে, রায় আছে…’

‘চরাচর’-এর শুটিংয়ে নাকি একটা খেলা চলত পরিচালক আর চিত্রীর মধ্যে– খালি চোখে এক্সপোজার বলার খেলা।

সোহিনী দাশগুপ্ত

2nd episode of UpasanaGriha by Avik Ghosh। Robbar

আমাদের চাওয়ার শেষ নেই, কারণ আমরা অনন্তকে চাই

আমাদের নিয়তিসাধনার দিক জড়তার সহজ অনুসরণের দিকে নয়, অসীমের অভিমুখে।

অভীক ঘোষ

Trinayan o trinayan episode 16 by Sanatan Dinda। Robbar

এআই কী করছে, তা শিল্পীদের দুশ্চিন্তার বিষয় হতে পারে না

আমার ছবিতে ঘুরে-ফিরে কাঠিন্যময় মুখ আসে।

সনাতন দিন্দা

An article about sex and rape are not the same thing। Robbar

ধর্ষণ আর যৌনকামনাকে এক আসনে বসানো এক ঘৃণ্য প্রবণতার অতিসরলীকরণ

যৌনকর্মীর সঙ্গে শারীরিক সম্পর্ককে ধর্ষণের বিকল্প হিসেবে উপস্থাপন করা হলে দ্বিতীয়টির সঙ্গে ভিকটিমের যে অসহনীয় শারীরিক ও মানসিক আঘাত জড়িয়ে থাকে, তা লঘু করা হয়।

রত্নাবলী রায়

chatimtala episode 36 by biswajit ray। Robbar

টক্সিক রিলেশনশিপ কি রবীন্দ্রনাথের লেখায় আসেনি?

মানুষের মন কেবল যুক্তির ও বিশ্লেষণের বিষয় নয়, মনে করতেন রবীন্দ্রনাথ।

বিশ্বজিৎ রায়

4th episode of upasanagriha by avik ghosh। Robbar

আনন্দের ভাষা শেখাকেই রবীন্দ্রনাথ বলেছেন মুক্তির পথ

বিশ্বের যে রূপ আমাদের সামনে প্রকাশিত, সেই রূপের মধ্যে অরূপকে উপলব্ধি করার জন্য যে ভাষার প্রয়োজন, তা হল আনন্দ।

অভীক ঘোষ