রবীন্দ্র-সাহিত্যের কাছে পাঠক আসে, ভালোবাসে আবার বিদায়ও নেয়

  • Published by: Robbar Digital
  • Posted on: August 12, 2024 9:51 pm
  • Updated: August 12, 2024 9:51 pm
An article about dead man's switch by kanishka bhattacharya। Robbar

অন্তর্ধান বা নিরুদ্দিষ্ট হওয়া সবসময়ই রাজনৈতিক, প্রশ্ন তুলল ডেড ম্যান’স সুইচ

কোথায় যায় মানুষ, চেনা প্রতিবেশ ছেড়ে, কেন যায়!

কণিষ্ক ভট্টাচার্য

an article on mob lynching is a reflection of social decay। Robbar

অন্ধ যে গণ মারে আর শুধু মরে

সমষ্টির সদর্থক ভূমিকা উদযাপনের কালে যেন আমরা সমষ্টির এই কদর্য মুখও না ভুলি।

শতাব্দী দাশ

An article about Army personnel joins Indian politics by amitava Chatterjee। Robbar

ক্রমশ ‘রঙিন’ হচ্ছে ভারতীয় সেনা, উদ্বেগ কিন্তু থাকছেই

ভারতীয় সেনাকে ভোট-রাজনীতির ময়দানে টেনে আনার চেষ্টা বিপজ্জনক হতে পারে।

অমিতাভ চট্টোপাধ্যায়

6th-episode-of-blotting-paper-by-swapnamoy-chakraborty। Robbar

হৃদয়ে লেখো নাম

আমি বলি, ‘হ‌্যাঁ, নামটা তো মনে আছে হুল্লা।’ আর মনে মনে বলি, এই নামটার সঙ্গে মিশে আছে হজমিওলা, কারেন্ট নুন, সব পেয়েছির আসর, উত্তরা-পূরবী-উজ্জ্বলা, দো-কা চার, ঘুড়ির মাঞ্জা, মাটির বেহালা...’

স্বপ্নময় চক্রবর্তী

9th episode of opoyar chhanda by Soukarya Ghosal। Robbar

চোখের নাচন– কখনও কমেডি, কখনও ট্র্যাজেডি!

ভাগ‍্যের নামে জীবন চালায় যারা তাদের জন্য চোখের নাচন একটি সিরিয়াস ব‍্যাপার, নির্ভেজাল পয়া আর অপয়ার গল্প।

সৌকর্য ঘোষাল

Dalit representation in mainstream hindi content। Robbar

বদলাচ্ছে বলিউড, প্রতিবাদী দলিতরা গুরুত্ব পাচ্ছেন লিড রোলে

অস্কারপ্রাপ্ত ‘দি এলিফ‌্যান্ট হুইসপারার্স’ তথ‌্যচিত্রের বোম্মান এবং বেলিকে সিনমো নির্মাতারা যোগ‌্য পারিশ্রমিক দেননি– এই দাবিতে তাঁরা নির্মাতাদের আইনি নোটিস পাঠিয়েছেন। লিখছেন বিদিশা চট্টোপাধ‌্যায়

বিদিশা চট্টোপাধ্যায়